বাপ মেয়ের চোদন লীলা - bangla choti

আমার নাম রিমি। আমার বাবা একজন ব্যাংক্কার । আমরা থাকি পুরান ঢাকা। মা মারা গেছে ৩ বছর হল। আমার বাবা আর বিয়ে করেনি। কিছুদি আগে আমার দাদু মারা গেলো। এখন বাবা আর আমি একা থাকি। আমি এখন দশম ক্লাসের ছাত্রি। ঘটনা শুরু হয় গত তিন মাশ আগে থেকে।দাদু মারা যাবার কয়েক মাস পর। একদিন আমার খুব জর উ। সারা রাত বাবা আমার মাথায় পানি দিল।তাও জর কমছেনা। আমি প্রায় জরে কাতর হয়ে পরেছি।বাবা আমার হাত পা মুছে দিচ্ছিল। তাও কিছু হচ্ছিলনা। বাবা বাধ্য হয়ে আমার পেত বুক সব মুছে দিল।আমাকে অপাস করে আমার জামা উপরে উঠিয়ে আমার পিঠ মুছে দিল।আমার খুব শিত লাকছিল আর লজ্জা লাকছিল।বাবা কে বললাম বাবা আর না শিত করে। বাবা বল্ল আর একটু মুছে দেই জর কমে জাবে।বাবা আমাকে ঘুরিয়ে শোজা করলো আর আমার গলা থেকে বুক পর্যন্ত মুছতে লাগ্ল। আমি বাবার হাত ধরে বাবাকে থামালাম। আমার জর বেরেই চলছে। আমার শরিলে কোন শক্তি ছিলনা।প্রায় আমি বেহুশ হয়ে পরলাম। এর মধ্যে বাবা আমার জামা খুলে আমার পুরো শরিল মুছে দিল।আমি বুঝতে ছিলাম কিন্তু হাত পা নারাতে পারছিলামই না। বাবা আমার পায়জামাও খুলে ফে। আমাকে পুরো নগ্ন করে আমার পুর শরিল মুছে দিল।

হঠাত আমার সেন্স ফিরে এল। নিজেকে নগ্ন দেখে আপন বাবার সামনে আমি যেন ভাষা হারা হয়ে গেলাম বিছা চাদর দিয়ে নিজেকে কোনরকম ঢেকে বাবা কে বল্লাম বাবা এ কি করছ ছি ছি আমি না তোমার মেয়ে। আমাকে নগ্ন করতে একটুও লজ্জা লাগলনা তোমার?
বাবা বল্ল ভুল বুঝিস না সোনা মেয়ে।আজ তোর মা বেচে থাকলে সে তোর শরিল মুছে দিত। লজ্জার ছেয়ে জীবন দামি।তা ছাড়া আমি চোখ বন্দ রেখেই তোর শরিল মুছে দিয়েছি। জরে পুরে যাচ্ছিস দেখে কি করব বুজে উঠি। খমা করে দিস আমায় মা।
বাবার এরকম কথা শুনে কিছুটা সাভাবিক হলাম। বল্লাম এখন যাও তোমার রুম এ আমি কাপড় পরবো। বাবা বল্ল ঠিক আছে আমি খাবার দিচ্ছি টেবিল এ, খেয়ে অশুধ গুলি খেয়ে ঘুমা কালকে সকালে আবার ডাক্তারের কাছে নিয়ে যাব।
খাবার সাথে বাবা নাপা তেবলেট আরেকটা অশুদ দিল আমাকে আর বল্ল এটা ব্যথার ওশুদ। আমি ওশুদ খেয়ে ঘুমিয়ে পরলাম। আসলে সেই ওশুদ টা ছিল ঘুমের ওশুধ। রাত তখন ৩ টার মত হবে। আমি আমার তল পেটে ব্যথা অনুভব করতেছিলাম।  চোখ মেলতে পরছিলাম না। বিশাল একটা কিছুর তলে পরে আছি আমি আমার খুব দম বন্ধ হয়ে আশতেছিল।
সকালে উথে দেখি আমার পায়জামা ভিজে আছে। কিছুই বুজলাম না। শরিল টা ব্যথা ব্যথা করছে। আমার যৌনিতেও ব্যথা অনুভব হচ্ছে । আমি বার্থরুম এ গেলাম। ব্রাশ করে পশ্রাব করতে বশে দেখি আমার সনা লাল লাল হয়ে আছে।আর এটু অন্যরকম মনে হল। আমার বাল গুলা আঠা আঠা লাকছিল।
যইহোক আমি আর বাবা সকালে নাস্তা করলাম।বাবা আমাকে ডাক্তারের কাছে নিয়ে গেল।বাসায় আসতে আসতে দুপুর হয়ে গেল।আমি বাবা কে বল্লাম আজকে বাহিরেই খেতে হবে।দুপুর হয়ে গেসে বাবা বল্ল কিনে নিয়ে যাব তোর প্রিও বিরিয়ানি। আমাদের পুরান ঢাকার বিরিয়ানি সবাই খেতে পছন্দ করে।
বাসায় এসে খেয়ে বাবা আমাকে ওশুধ গুলো খাইয়ে দিল সথে আগে রাতের সেই ওশুধটাও। আমি বল্লাম বাবা এটা কেনো?বাবা বল্ল এটা খেলে শরিল ব্যথা করবেনা।আমারো শরিলে ব্যথা করছে একটু একটু তাই খেয়ে নিলাম।কিছুক্ষন পর আমি বিছানায় ঢলে পরলাম। প্রচুর ঘুম পাচ্ছে আর আমি ঘুমিয়ে পরলাম।
আবার একি অনুভুতি।আমার তল পেতে এবার আর বেশি ব্যথা র অনেক খারাপ লাকতেছিল। মনে হচ্ছিল কেউ আমাকে চুদতেছে।আমিও ঘুমের ঘোরে চেদার মজা পাচ্ছিলাম।
বিকালে ঘুম থেকে জেগে দেখি আমার আবার একি অবস্থা। আমার বাল আর সনা কেমন যেন ভিজে ভিজে আছে।আমার দুদ মনে হচ্ছে কেউ টিপেছে অনেকক্ষন। কেমন জেন লাকছিল ,,,,
সেই রাতে বাবা আমাকে আবার ওশুধ দিল আর একি ওশুধ টা হাতে দিয়ে বাবা টেবিল গুছানো শুরু করে। আমি সেই ওশুধ টা খাইনি আর। ভাবলাম ওশুধ যত কম খাওয়া যায় ভাল। আর ওশুধ আমি এমনিতেই ফাকি দিয়ে খেতে চাইনা।
সে রতে আমার আমার সাথে যা ঘটেছে তা হয়ত কোনদিন কারো সাথে হয়নি।
আমি ঘুমচ্ছিলাম হঠাত ঘুম ভাংলো আর দেখি আমি পুরো নগ্ন বাবা আমার দুধ টিপতে টিপতে আমার ঠোট চুসছে।চোখ খুলে নিজের চোখ কে আমি বিলিভ করতে পারছিলাম না। আমার বাবা আমার দুধ টিপছে।চোখে পানি চলে আসলো।বাবা কে ঠলে আমার উপর থেকে ফেলে বল্লান ছি বাবা ছি, আমার ভাবতেও ঘেন্না হচ্ছে তুমি আমার বাবা।বাবা আমাকে কিছু না বলতে দিয়ে আমার মুখ ছেপে ধরে আমার সনায় বাবার আঙুল দুকিয়ে আমার সনার ভিতর বাবা তার আংুল নারতে লাগ্ল।আর আমি কেদে কেদে চটেট করতে লাগলাম।চিৎকার করতেও পারছিনা বাবা আমার মুখ শক্ত করে চেপে ধরে রাখসে।
আর অনব্রত আমার সোনার ভিতরে আঙুল নারতে লাগ্ল। এবার আমার মুখে বাবা তার মুখ লাগিয়ে আমার ঠোট কামরাতে শুরু করলে আমি চটপট করতে লগলাম।বাবা আমার দুধ গুল দুই হাতে দুইতা জোরে জোরে টিপে টিপে আমার ঠোট চুশতে লাগলো। অনেক কেদে কেদে বাবা কে বললাম বাবা আমি তমার নিকের মেয়ে আমাকে ছারো।বাবা আমার কথার উত্তর না দিয়ে আমার উপরে উঠে গেল।
বাবার আমার সোনার সাথে বাবার শক্তিশালী শক্ত ধনটা দিয়ে ঘশা শুরু করল আমার দু হাত ছেপে ধরে।
আর একটু একটু করে সোনার ভিতরে বাবার ধন ডুকাচ্ছে।আমি ন্নিরুপায় হয়ে শুয়ে আছি। বাবা এবার একটু জোরে ঠেলে দরলো ধনটা আমার সোনার মধ্যে।আমি ব্যথায় কেদে উঠলাম । বাবা এবার আমার উপর শুয়ে পরল, আমাকে জরিয়ে ধরে আমার গালে আদর করতে করতে বল্ল সনা মা আমার কেদিসনা।দেখবি তোর ভাল লাকবে। বাবা কে আরো চুদেছি। এই বলে বাবা তার মুখ থেকে অনেক গুলা চেপ বের করে আমার সনায় লাগাল আর তার হাত দিয়ে আমার সোনার মধ্যে তার মতা বর শক্ত ধন টা জোর করে ঠেলে ঠেলে পুরোটা ডুকিয়ে দিল।
আমাকে বাবা শক্ত করে জরিয়ে ধরব বারবার আমার সোনার ভিতরে বাবার ধন দুকাচ্ছে আর বের করছে। আমি কেদে কেদে বাবাকে বলছি বাবা প্লিয প্লিয প্লিয আর না। ছার আমাকে শয়তান।বাবা বলে কাল রাতেও তোকে চুদেছি আজকে দুপুরেও চুদেচি। আমি নিজের কানকে বিলিভ করতে পারছিলাম না।
এই বলে বলে বাবা তার মোটা ধন টা থামাচ্ছেনা। আর জোরে জোরে বাবা আমাকে চুদে চলেছে।
বাবার চোদা খেতে খেতে কখন যে আমি আমার সোনা দিয়ে আমার মাল ছেরে দিলাম টের ই পাইনি।। আমার সোনা আরো পিচ্ছিল্ হয়ে গেল।আর বাবা আমাকে আরো জোরে চেপে ধরে আমার ঠোট আমার জিব চুশে চুশে আমার সোনাটা বাবার ধন দিয়ে ছিরে ফেলতেসে। আমি আর টিকতে না পেরে বানা কে বলে উঠলাম বাবা প্লিজ এবার মাল ছার আমি আর পারছিনা। অবেক বেথা করছে সনায়।বাবাকে আমাকে আরো জোরে জোরে চুদতে লাগলো আর বলতে লাগলো এইত সোনা আর একটু, আরকটু চুদতে দে।এখুনি মাল আসবে…আহ আহ আহ ওহ আমার সোনা মামুনি টা আাহ কি টাইট সোনা আহ আহ মাল আসবে আহ আহ এই বলে বলে বাবা তার মোটা ধন টা আমার সোনা থেকে বর করে আমার বাল এর মধ্যে বাবার সাদা সাদা অনেক গুলা মাল দিয়ে আমার তল পেট সাদা করে দিল।
আর সেইদিন থেকে আজ পর্যন্ত্য বাবা আমাকে প্রতি রাতে চুদে। আমার মাশিক হলে বাবা আমাকে দিয়ে বাবার ধন চুশায়।
আমিও এখন বাবার চোদা খেয়ে খেয়ে সোনার ফুটা বড় করে মজা পাই। বাবা আর আমি একি বিচানায় ঘুমাই। বাবার চোদা খেয়ে খেয়ে আর বাবার হাতে দুধ টিপা খেয়ে খেয়ে আমার দুধ গুলাও বড় বড় হয়ে গেছে।
Next Post Previous Post
3 Comments
  • Unknown
    Unknown ৩০ অক্টোবর, ২০২০ এ ১১:৪৬ PM

    Boy#hko muslim purush raji thale m#g dea janao phone anando pete o deta raji amar nam shila ar ata amar gopon number 01969584624 kom boyoser keo jalaton korben na doya kora

    • Md:johurul
      Md:johurul ২৮ ডিসেম্বর, ২০২০ এ ১০:০১ PM

      Ji razi asi ,goponiotar sathe message and sex orgasom dite chy,

    • Md:johurul
      Md:johurul ২৮ ডিসেম্বর, ২০২০ এ ১০:০২ PM

      01685258481

Add Comment
comment url