শাশুড়ির এর সাথে ঘুরতে গিয়ে শাশুড়ি কে পেলাম

আমি গত বছর বিয়ে করেছি এবং আমার গর্জিয়াস একজন শাশুড়ি আছে। তার উচ্চতা ৫‌’৬” ঘন কাল চুল, সুন্দর চুখ । সেক্সি দারুন ফিগার ৩৬ডি-৩২-৩৬ এবং চিকন কোমর।সে সব সময় শাড়ি পরে থাকে। আমি প্রথম যখন তাকে দেখি তখন থেকেই তার প্রতি দুর্বল হয়ে যাই। আমি তার গুপন সম্পদের প্রতি গোপনে তাকাই, তার গুদ, দুধে হাত দিয়ে আদর করার ইচ্ছা করে। আমি মাঝে মাঝে একটু ছুঁয়ে দেখার চেষ্টা করি কিন্তু সুযোগ হয়না। আমার শাশুড়ি এসব ব্যবহার পছন্দ করে না কিন্তু কখনো কাউকে এই ব্যপারে অভিযোগ করে নাই।

একদিন আমার শ্বশুড়ের কাছ থেকে ফোন পেলাম তাদের সাথে এক আত্মীয়ের বাড়িতে ছুটির দিনে যাওয়ার জন্য। আমি বললাম আমি রিতুর(আমার স্ত্রী) সাথে কথা বলে নেই। আমি কথা বলে টিকেট কাটলাম। আমি খুব খুশি যে আমার শাশুড়ির সৌন্দৃয খুব কাছ থেকে দেখার সুযোগ হতে পারে। আমরা এক সপ্তাহের জন্য ছুটি নিলাম শাশুড়ি আমাদের দেখে খুব খুশি হলো কিন্তু তার ব্যবহার খুব নরমাল ধরনের কিছুটা লজ্জা লজ্জা ভাব। আমার ধারনা শাশুড়ি আম্মা আমার মনের কথা কিছুটা টের পেয়েছে।
আমরা দুপুরের খাবার সময়ে বাংলাচটিক্লাব এ পৌছলাম। লাঞ্চসময়ে আমরা একটা বাঙলোতে উঠলাম। সবাই দুপুরে অল্প করে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছে। বাংলোর নিচের সবচেয়ে বাল রুমটি আমার সেক্সি শাশুড়ির জন্য বরাদ্ধ হলো। আমি পানি খাবার জন্য শ্বাশুড়ির রুমের সামনে দিয়ে কিচের রুমের দিকে গেলাম। আমার শাশুরি সোফায় শুয়ে আছে আমি আস্তে করে দেখতে গেলাম আমার শ্বাশুর কোথায় আছে। তাকে তার রুমে দেখতে পাইনি তখন আমি বাইরে দেখছি আমি দেখতে পেলাম সে বাইরে বাগানে কি যেন করছে।
আমার শাশুড়ি শুয়ে আছে অন্য ভাবে তার শারু এখন হাটুর উপরে উঠে আছে তার সেক্সি উরু পর্যন্ত দেখা যায় তার শাড়ির আঁচল বুক থেকে সরে গেছে তার সাদা ব্লাউজে ঢাকা দুধের মাই দুটো উপরে উঁকি দিয়ে আছে। এইটা দেখার পর আমার বাড়াটা নড়েচড়ে উঠল পেন্টের ভেতরে তাবু তৈরি করেছে। আমি এইটা দেখতে দেখতে পাঁচ মিনিট কেটে গেছে আমি চিন্তা করছে আমাদের আট দিন এই দেখে থাক কি সম্ভব?
হঠাৎ শাশুড়ি জেগে উঠে আমার দিকে নজর দিল আমার তাবু হয়ে থাকা বাড়াটা তার নজের পড়ল।সে দ্রুত শাড়ি ঠিক করে উঠল আমি তার দিকে তাকিয়ে একটা দুষ্ট হাসি দিলাম। সে জানতে চাইল কোন কিছু লাগবে কি আমি তাকে বললাম দুধের দিকে তাকিয়ে বললাম দুধ খেতে চাই। সে একটা হাসি দিয়ে বলল ঠিক আছে আমি তোমাকে চা তৈরি করে দিচ্ছি। চার পাশে কেউ নাই শাশুড়ি চায়ের পানি বসাচ্ছে আমি পানি খেতে কিচেনে গেলাম এবং একটু রিক্স নিয়ে আমার হাতটা শাশুড়ির পাছায় ঘষে দিলাম। শাশুড়ি কিছুটা সরে গেল কিন্তু তার বডির ভাষা দেহে বুঝতে পারলাম এতে তার ভালই লেগেছে কিছু মনে করেনি।
আমি তাকে ভালকরে বিষয়টা বুঝাতে চাই তাই একটু সুযোগ খুজতে থাকি। আমি সোফায় বসে টিভি দখছি আর কিচের নিকে লক্ষ রাখছি শাশুরিকে কিছুটা এখানে থেকে দেখা যাচ্ছে। আমি শাশুড়ির চোখের দিকে তাকিয়ে বুঝতে পারলাম যে আমার পেন্টের তাবুর দিকে তার নজর আছে। একটা ব্যপার পরিস্কার যে আমার শাশুড়িরও এই বিষয়ে আগ্রহ আছে কিন্তু লজ্জার কারনে তার ইচ্ছা প্রকাশ করতে পারেনা। সেই দিন থেকে আমি আমার ডারলিং নিশা ( শাশুড়ি)কে পেতে উন্মোত্ত হয়ে উঠি।
পরের দিন, এই জেলার সব চেয়ে বড় পিকনিক স্পটে ভ্রমনের সিদ্ধান্ত নেই এটা খুবই ক্লান্তিকর দিন এই স্পটটা ঘুরে দেখতে কম করে চার ঘন্টা লাগবে আর আমাদের পরিকল্পনাও খুব বাজে হয়েচে। বাংলাচটিক্লাব আমরা খুব বেশি দেরি করেফেলেছি তাই আমাদের একটা সিমু গাড়িতে চড়ে যেতে হয়েছে।এখানে সামাসামনি বসতে হয়ে আমার সামনে বসেছে শাশুড়ি তার পাশে শ্বশুড় আর আমার পাশে স্ত্রী। একটু যেতে না যেতেই আমার স্ত্রী আমার কাঁধে মাথা রেখে ঘুমিয়ে গেছে শ্বশুড় শাশুড়িও ঘুমাচ্ছে। আমি এই সুযোগ হাত ছাড়া করতে চইলাম না। আমাদের সিট গুলো এত কাছে যে একজনের হাঁটুতে অন্যজনের হাঁটু এসে লেগে যায়।
তখন অন্ধকার,চারদিকে কিছু দেখা যাচ্ছে না তাই আমার হাটুটা শাশুড়ির হাটুতে একটু করে লাগিয়ে দিচ্ছি এখন শ্বশুড়ির দুই হাটুর মাঝে আমার হাঁটু এই প্রথম বারের মতো আমার শাশুড়ির সেক্সি হাটুর ছোয়া পাচ্ছি। আমি হাঁটুতে আমার হাত রেখে ঝাকুনির সময় আমার শাশুড়ির থাইএ ছুয়ে দিচ্ছি। বাংলাচটিক্লাব
আমি খুবই ভয় পাচ্ছিলাম যদি কেউ দেখেফেলে অথবা শাশুড়ি কোন কমেন্ট করে ফেলে। শাশুড়ি ঘুমাচ্ছে এবার চাঁদের আলোতে আমার শাশুড়ির মাই দুটা দারুন দেখাচ্ছে আঁচলটা তো বাতাসে উড়ছে।আমি পারলে এখনই শাশুড়ির মাই দুইটা টিপে দেই কিন্তু কোন উপায় নাই। কিছুক্ষন পর আমি আমার হাঁটুতে গরম কিছু টের পাচ্ছি দেখলাম এটা আমার শাশুড়ির উড়ু এসে লাগছে কারন শাশুড়ি কিছুটা সামনে এগিয়ে এসেচে, এতে আমি বুঝলাম যে শাশুড়ি জেগেই ছিল কিন্তু ঘুমের ভান করেছে। আমি দ্রুতই আমার আঙ্গুল দিয়ে তার উরুতে সাড়া দিলাম। আমি ধীরে ধীরে তার শাড়ির উপর দিয়ে উরুতে হাত বোলাতে লাগলাম। আমি তার উরু টিপে চলেছি তার থাই খুবই নারম একেবারে তুলার মতো আমার খুব মজা হচ্ছে হাত বোলাতে টিপতে। আমার বাড়া তখন পেন্ট ছিড়ে বের হওয়ার অবস্থা এবং আমার ইচ্ছা করছে তাকে দিয়ে আমার বাড়া চোষাতে কিন্তু তা কি করে সম্ভব?
আমি হাত বাড়িয়ে তার গুদে হাত দিতে চাইছি কিন্তু আমার হাত এত দূর যাচ্ছে না এবং আমি আমার স্ত্রীকে কোন ভাবেই জাগাতে চাইছিনা। আমার বাড়া দিয়ে এখন মদন জল পড়ছে। আমি জুতা খুলে খালি পায়ে তার থাইয়ে বোলাতে লাগলাম তার চুখে একটা আনন্দের ঝিলিক আমি আস্তে আস্তে আমার পায়ের আঙ্গুল দিয়ে তার গুদের দিকে ছোয়াতে চাইলাম। কিন্তু শাশুড়ি শক্তকরে দুই পা এক সাথে করে আছে। আর চোখে ইশারা করছে যেন আমি থেমে যাই কেউ জেগে যেতে পারে। তখন আমরা হালকা কথা বলতে থাকি, আমি তাকে বলি যে সে খুব সুন্দরি এবং তাকে একটা উড়াল চুমু দেই সে একটু লজ্জা পায় তার মুখ নিচে করে রাখে। আমি তাকে বলি একটা চুমু দিতে কিন্তু সে নিষেধ করে।
আমার মন খারাপ হলে সে আমাকে একটা ফ্লাইং কিস করে। আমি তাকে বলি যে আমি তার তরমুজটা ছোয়ার জন্য পাগল হয়ে আছি সে বলে এখন না তখন আমরা সাধারন কথা বলতে থাকি।
আমরা বাসায় ফিরে গাড়ি থেকে নামার সময় আমি তার পাছাটা টিপে দেই সে একটু ব্যথা পায় এবং দ্রুত বাড়ির ভেতরে চলে যায়। সেই রাতে আমি শাশুড়ি কল্পনা করে আমার বউকে চুদি।আমার হাত এখন তার জন্য নিশপিশ করছে । পরের দিন সকালে শশুর যখন পেপার পরচে শাশুড়ি তখন কিচেনে এবং বউ গেছে গুসল করতে।
আমি আস্তে করে কিচেনের দিকে গেলাম শাশুড়িকে বললাম পানি খেতে এসেছি। আমি বললাম ডারলিং রিনি এখন গোসলে আছে তুমি একটু উপরে আস দ্রুত। শাশুড়ি আমার রুম মোছার ভান করে আমার সাথে সাথে চলে আছে। আমরা এখন প্রথম তলায় দুজন আমি আমার সুন্দর শাশুড়িকে জড়িয়ে ধরি প্রথম বারের মতো সেও সাড়া দেয়। আমি আমার হাত তার পেছনে নিয়ে যাই এবং আস্তে করে তার পাছাটাতে ধরি আহ কি বড় সুন্দর দুটি দাবনা। আমি দুইটাকে ধরে টিপতে থাকি, কচলাতে থাকি।
শাশুড়ি আরামে উমমমম …. উহ…. করে আমাকে চুমু দিচ্ছে আমার সারা মুখ, নাক চুখ ঘারে চুমু দিচ্ছে। এবং তার জিহ্বাটা আমার মুখে পুরে দেয় এবং আমি তার জিব চুষে তাকে আনন্দে দেই এবং আমার বাড়াটা তখন তার নাভিতে ধাক্কা খাচ্ছে। তখন আমি আমার ট্রাউজারটা নিচে নামিয়ে আমার বাড়াটা তার হাতে দেয় এবং বলি আমার বাড়াটা একটু টেষ্ট করে দেখতে, সে আমার বাড়াটা দেখে খুব আশ্চাযিত হল এবং হাত দিয়ে এটাকে খেচতে লাগল।আমি তার নাইলন ব্লাউজের উপর দিয়ে তার মাই দুইটা টিপতে থাকি এবং ম্যাসেক করে দিতে থাকি।
শাশুড়ি আরামে আহ উহ শব্দ করতে থাকে। আমরা দুজনই খুব ক্রেজি অবস্থায় আছে আমরা এখন যেন স্বর্গে আছি।আমি শাশুড়িকে আমার দুই পায়ের কাছে বসিয়ে দেই সে কিছুটা দ্বিধাদন্দে আছে। সে আমাকে বলল আমি বাড়া চুষতে খুব পছন্দ করি কিন্তু এখন না , কেউ হয়তো দেখে ফেলতে পারে। আমি বললাম আম্মা তুমি এখনি একটু চুষে দাও আমি আর থাকতে পারছি না। এই কথা শুনে সে আমার বাড়াটা মুখে পুরে নিল এবং বাড়ার বলটা সুন্দর করে চুষে দিতে থাকে।
আমি ধাক্কা দিয়ে দিয়ে আমার বাড়ার বির্য শাশুড়ির মুখে ফেলতে থাকি, আমি তোমাকে খুব ভালবাসি জান, আমি অনেক ভালবাসি সেও তার জীব দিয়ে সব চেটে পুটে পরিস্কার করে দেয়। পাঁচ মিনিট করার পরেই আমার বউ উপরে আসতে থাকে, আমি দ্রিত বারান্দায় চলে যাই এবং শাশুড়ি দ্রুত রুম মুছতে থাকে।
সন্ধায় আমার বউ এসে বলে কাছের বাংলাচটিক্লাব মন্দিরে পুজা দেখতে যাবে। আমি তাকে বলি যে আমার বইটা পড়ে শেষ করতে হবে তুমি তুমার মাকে নিয়ে যাও। তার মাকে বলার পরে সে বলে তার রান্না আছে যেন বাবাকে নিয়ে যায়। তার পর তারা বাবা মেয়ে পুজা দেখতে বের হয় তারা বের হতেই আমি এক লাফে রান্না ঘরে গিয়ে হাজির হই। সে তখন রান্না বসিয়েছে এবং আমি তাকে পেছন দিক দিয়ে জড়িয়ে ধরি তার পাছাটা টিপতে থাকি আমি বাম হাতে তার আঁচলটা সরিয়ে বাম স্তনটা টিপতে থাকি। এবার ডান হাতটা দিয়ে শাড়ির উপর দিয়েই তার গুদে হাত দেই শাশুড়ি তাতই কেঁপে উঠে আহ আহ আহ আ…… আমি তার মাই টিপতে টিপতে তার গুদে হাত বোলাচ্ছি আমি নিচে হাত দিয়ে দিখি তার গুদ এখন ভিজে আছে। আমি পেছন দিক দিয়ে তার ঘারে গলায় চুমু দিতে থাকি। শাশুড়ি পাছাটা আমার দিকে ঠেলে আদর খেতে থাকে। আমি বলতে থাকি
“ জানু তুমি খুব সেক্সি এবং তুমার সব কিছুই খুব সুন্দর, তুমার মাই দুইটা আমাকে খুব উত্তেজিত করে রাখে আমি এই দুইটাকে শাকিং এবং ফাকিং করতে চাই। শাশুরি বলে ” তুমি একজন সত্যি কারের পুরুষ আমি আগে কখনো এত বড় শক্ত বাড়া দেখি নি। আমি বলি সুইট হার্ট আমি এত দ্রুত কোন কিছুতে সুখ পাইনা, আমাদের একটা সম্পুর্ণ সেসন দরকার তুমার কি তাই মনে হয় না? সে তখন বলল ” আমিও নিয়ন্তন করতে পারছি না বাবা, আমার গুদও তোমার বাড়ার জন্য তেতিয়ে আছে কিন্তু এখানে এটা খুব রিস্কি কারন সব সময় সবাই বাড়িতে থাকে।
আমি তাকে বলি তাহলে এক কাজ করতে পারি। আমরা তাদের দুইজনকে ঘুমের বড়ি খাইয়ে দিতে পারে। শাশুড়ি এই পরিকল্পনায় রাজি হয় আমি পরের দিন অনেক ঘুমের বড়ি কিনে আনি। রাতে দুধের সাথে তাদের বড়ি খাওয়ানো হয় আমি শশুড়ি আমার বেডরুমে দরজা বন্ধ করতে নিষেধ করে।
রাতে আমার স্ত্রী দরজা বন্ধ করে ঘুমের বড়ি খেয়ে ঘুমিয়ে পরে একটু পরেই আমি দরজা খুলে শাশুড়ির জন্য অপেক্ষা করতে থাকি কিন্তু সে আসে না, আমি তার জন্য অপেক্ষা করতে করতে ঘুমিয়ে পরি। হঠাৎ রাত বারটার দিকে আমি আমার বাড়ায় গরম কিছু অনুভব করি আমি ভয় পেয়ে যাই তাকিয়ে দেখি আমার শাশুড়ি আমার বাড়াটা নিয়ে চুষছে এবং খেলছে।
আমি দ্রুত উঠে তাকে জড়িয়ে ধরি এবং সে আমাকে আবার বিছানায় শুয়ে আমার বাড়া চুষথে থাকে। সে আমার বাড়াটা উপর নিচ করে খেচতে থাকে এবং বাড়ার মাথায় চুমু দিতে থাকে। আমি আনন্দে আত্ম হারা হলে বলতে থাকি ” আহ তুমি একটা চুদনবাজ মহিলা, পেশাদার খানকির মতো চুষতে পারে আমার বউ এমন বাবে করতে পারেনা। আহ আহ আহ …. আমার দারুন লাগছে ওহ ওহ ওহ…… সে মুখে নিয়ে বের করে মুখ দিয়ে আমার বাড়া চুদে দিচ্ছে। আমি তাকে বলি আমরা 69 পজিশনে করতে পারি। শাশুড়ি শাড়ি পরে এসেছে তাই আমি প্রথমে শাড়ি খুলে পেটিকোন কোমর থেকে নামিয়ে দেইএবং তার উরুতে চুমু দিতে থাকি , কি সুন্দর তোমার উরু, আহ কত মোলায়েম আমি তার থাই নিয়ে মজা করছি আর সে আমার বাড়াতে মজা দিচ্ছে।
তার পর আমি তার পেন্টির উপর দিয়ে তার গুদে চুমু দিই , আহ এটা এখন ভিজে আছে। আমি যখন তার গুদের দিকে নজর দিই শাশুড়ি আমাকে বলে আমার মেয়ের জামাই তুমি কি আমার গুদটা একটু চুষে দিতে পার তোমার শ্বশুর কখনো এসব করতে পারে না।
চিন্তা করো না ডারলিং আমি আজ তোমাকে স্বর্গে পৌছে দেব কিন্তু এজন একটা প্রমিজ করতে হবে। তুমি আর তোমার স্বামীকি দিয়ে চুদাতে পারবে না যখন তুমার দরকার পরবে আমাকে কল করবে এবং সে বলল ” আমি কখনোই সে বৃদ্ধার বাড়া নিব না যদি তোমার মতো এমন গাধার বাড়াটা প্রয়োজনে পাই।”।
আমি এবার তার দিকে ফিরে তার পেন্টিটা খুলে দেই জিব দিয়ে শাশুড়ির গুদে সুরসুরি দেই, তার গোলাপী গুদের পাতায় চুমু দেই । জীব দিয়ে তার গুদ চুদতে থাকি আর শাশুড়ি আমার বাড়াটা চুষতে থাকে এক পার্যায়ে শাশুড়ি উত্তেজনায় আহ আহ আহ…. বলতে বলতে আমার মুখে জল ছেড়ে দেয়। আমি আমার তৃষ্ণা মিটিয়ে তার গুদের রস খেতে থাকি, শাশুড়ির শিৎকারর শব্দে আমি কিছুটা ভয় পেয়ে যাই আমি তাকে বলি এত জোরে চিৎকার করো না রিনু জেগে যেতে পারে ।
তারা অনেক ঘুমের বড়ি খেয়েছে এত সহজে জাগতে পারবে না । আশা করছি বিকেল পর্যন্ত তারা ঘুমাবে আমি চাই তুমি বিকাল পর্যন্ত আমাকে চুদ। আমার শাশুড়ির মুখে খারাপ কথা শুনে আমার খুব ভাল লাগছে আমরা এখন দুজনেই খুব উত্তেজিত এবং চুদাচুদির জন্য তৈরি। আমি তাকে কাছে এন তার পেটিকোট টা খুলে তার গুদে বাড়াটা লাগিয়ে দিল।
শাশুড়ি বলল নাউ এবার চুদতে থাক। আমার তৃষ্ণার্ত গুদ তোমার বাড়ার অপেক্ষাতেই ছিল। আজ এমন ভাবে চুদ যেন আমার সারা জীবন মনে থাকে। আমি বড়াটা ভেতরে ঢুকিয়ে এবার তার ব্রাটা ছুড়ে ফলে দিলাম । তারব মাই এর বোটা শক্ত হয়ে আছে আমি তার মাই আটা মাখা করতে থাকি শাশুড়ি আনন্দে চিৎকার করতে থাকে “ওহ ওহ ওহ চোদ চোদ ভাল করে তোমার শাশুড়ির গুদ ফাটিয়ে চোদ। তোমার বাড়াটা আমার গুগে দারুন সুখ দিচ্ছে” তার এই কথা শুনে আমি চুদার গতি বাড়িয়ে দিয়েছি। আমি তার মাই টিপতে টিপতে গুদ চুদতে চুদতে তার ঠোটে চুমু দিতে থাকি।
এক সময় দুজনে গুদের জল এবং বীর্য ছেড়ে ক্লান্ত হয়ে জড়া জড়ি করে চুমু দিতে দিতে ঘুমিয়ে পরি।সাতটার দিকে শাশুড়ি জেগে আবার আমার বাড়াটা রগরাতে থাকে তার পর দুপুরের মধ্যে তিন বার চুদা চুদি করি। এর মাঝে কিচেনে একবার এবং শেষে বাথরুমে একবার। তার পর থেকে শাশুড়ি কখনো তার গুদে তার স্বামীকে হাত দিতে দেয়নি। যখনই প্রয়োজ পরেছে আমাকে কল করেছে। গড়ে আমি তাকে সপ্তাহে একদিন চুদেছি!
Next Post Previous Post
13 Comments
  • তাসনুভা খান প্রিয়া
    তাসনুভা খান প্রিয়া ২১ অক্টোবর, ২০২০ এ ৮:৩৩ PM

    এই মন্তব্যটি একটি ব্লগ প্রশাসক দ্বারা মুছে ফেলা হয়েছে।

    • Unknown
      Unknown ৬ নভেম্বর, ২০২০ এ ৭:৫৯ PM

      Hi

    • Ayesha Jannat
      Ayesha Jannat ২০ নভেম্বর, ২০২০ এ ৮:৫৪ PM

      এই মন্তব্যটি একটি ব্লগ প্রশাসক দ্বারা মুছে ফেলা হয়েছে।

    • নামহীন
      নামহীন ৬ ডিসেম্বর, ২০২০ এ ১২:০৭ AM

      এই মন্তব্যটি একটি ব্লগ প্রশাসক দ্বারা মুছে ফেলা হয়েছে।

    • Yasmin Akter
      Yasmin Akter ২০ ডিসেম্বর, ২০২০ এ ১:৪২ PM

      এই মন্তব্যটি একটি ব্লগ প্রশাসক দ্বারা মুছে ফেলা হয়েছে।

    • ফেসবুক থেকে টাকা আয় করুন
      ফেসবুক থেকে টাকা আয় করুন ১০ জানুয়ারী, ২০২১ এ ৮:৪৫ AM

      এই মন্তব্যটি একটি ব্লগ প্রশাসক দ্বারা মুছে ফেলা হয়েছে।

    • Unknown
      Unknown ২১ জুন, ২০২১ এ ৭:২৩ PM

      Mota muti r o uttejito korar moto scope chilo

  • Unknown
    Unknown ৩০ অক্টোবর, ২০২০ এ ১১:৫৯ PM

    Boyosko muslim purush jodi raji thaken msg dea janan amar nam shila rani 0honer madhome anando pete chaw tobe msg dea janao 01969584624 ata amar phone number

    • Unknown
      Unknown ১২ ডিসেম্বর, ২০২০ এ ৩:০৯ PM

      Ok janu tmke text krbo khoob jldo

    • Unknown
      Unknown ২১ জুন, ২০২১ এ ৭:২৫ PM

      Amar boyos 61 raji thakle bolo chat korbo

  • Unknown
    Unknown ২২ মে, ২০২১ এ ১১:৪৪ PM

    এই রকম সেক্সি শ্বাশুড়ি কয়জন জামাই পায়

    • Unknown
      Unknown ২১ জুন, ২০২১ এ ৭:২৭ PM

      Agey peto kina jani na kintu akhon pay, you tube r onno sob apps ar karone nisiddho sob e siddho hoye geche.

  • Malda EnglishBazar
    Malda EnglishBazar ২৪ মে, ২০২১ এ ৬:২৪ AM

    Nice story....

Add Comment
comment url